সর্বশেষ

Tuesday, October 10, 2017

চান্দিনায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তি প্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার: চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ক্রীড়া মন্ত্রণালয়ের ৪২ লাখ টাকা অর্থায়নে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’- এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন- সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি। মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বকসী, চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এস.এম জাকারিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোসলেহ্ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার চৌধুরী, চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মফিজুল ইসলাম প্রমুখ। ঠিকাদারি প্রতিষ্ঠান কে.কে এন্টারপ্রাইজ ওই নির্মাণ কাজ করবে বলে জানাযায়। প্রকল্পের আওতায় একটি প্রেভিলিয়ন ও একটি সৌচাগার নির্মাণ করা হবে।

1 comment:

  1. সম্পত্তি স্কুলের, ক্রিয়া মন্ত্রনালয় ভবন করছে কিভাবে?
    স্কুল কি সেটা তার প্রাতিষ্ঠানিক সম্পত্তি হিসেবে ব্যবহার করতে পারবে? কখনো স্কুলের ভবনের দরকার হলে কি যায়গা পাওয়া যাবে? রেদোয়ান সাহেব ১৯৯৬ সালে মাত্র ১ লক্ষ টাকার বিনিময়ে রেদোয়ান কলেজের নামে এই মাঠের ২৪ শতাংশ জায়গা কিনে নিয়েছেন। তখন তিনি পাইলট স্কুল ও রেদোয়ান কলেজের সভাপতি ছিলেন। পাইলট স্কুলের টাকার কোন প্রয়োজন ছিল না, কিন্তু কলেজের জায়গার প্রয়োজন ছিল কি?
    আমাদের স্কুলটি হারালো ২৪ শতাংশ জায়গা। তাছাড়া মাঠের চারপাশে রাস্তা স্কুলের প্রয়োজন নেই, কিন্তু প্রাথমিক স্কুল, রেদোয়ান কলেজ ও এমিরিকান ভিলার সামনের রাস্তাসহ পুর্বদিকের রাস্তা সবটাই পাইলট স্কুলের সম্পতি। এতবড় কলেজ করলেন কিন্তু রাস্তা রাখলেন না রেদোয়ান সাহেব।
    এখন আমাদের মাঠ হারাতে যাচ্ছি। এ স্টেডিয়াম স্কুলের নামে নামকরন করা হোক। যেহেতু এটা স্কুলের সম্পত্তি

    ReplyDelete

Adbox