সর্বশেষ

Wednesday, November 29, 2017

চান্দিনায় পৌর কাউন্সিলরসহ ৩ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

স্টাফ রিপোর্টার: কুমিল্লার চান্দিনায় পৌর কাউন্সিলর সুরুজ ভূইয়া, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম মুন্সি ও ওয়ার্ড মেম্বার আওলাদ হোসেনকে অভিযুক্ত করে কুমিল্লা আদালতে মামলা দায়ের করা হয়েছে।
তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে বুধবার (২৯ নভেম্বর) বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৭নং আমলী আদালতে মামলাটি দায়ের করেন উপজেলার বরকইট ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান।
সুরুজ ভূইয়া (৪০) পৌর এলাকার রারিরচর গ্রামের কেনু ভূইয়ার ছেলে। তিনি পৌর সভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর। জহিরুল ইসলাম মুন্সি (৩৫) উপজেলার গল্লাই গ্রামের রফিকুল ইসলাম মুন্সির ছেলে, এছাড়া আওলাদ হোসেন (৩৪) একই উপজেলার শ্রীমন্তপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি বরকইট ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক। 
শাহজাহান তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, বিবাদীগণ দীর্ঘদিন যাবৎ দুই লাখ টাকা চাঁদাদাবী করে আসছে। গত ২৮ নভেম্বর (মঙ্গলবার) বিকাল ৪টায় শ্রীমন্তপুর বাজারে তার মোটরসাইকেল রিপেয়ারিং দোকানে গিয়ে অস্ত্রের মুখে চাঁদাদাবী করে এবং নগদ টাকা লুটে নেয়।
মামলার বাদী পক্ষের কৌশলী কুমিল্লা জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের সহকারি পিপি এড. শাহজাহাল মিঞা শিপন জানান, বাদী পক্ষের যৌক্তিক অভিযোগের ভিত্তিতে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর করার জন্য থানার অফিসার ইন-চার্জ (ওসি)কে নির্দেশ প্রদান করেন। 
ঘটনায় অভিযুক্ত জহিরুল ইসলাম মুন্সি জানান, ঘটনার সময় তারিখে আমরা চান্দিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলের কর্মী সমাবেশে ছিলাম। এটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট মামলা।

ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) আলী মাহমুদ জানান, মামলার কপি বা আদালতের আদেশ এখনও আমরা পাইনি

No comments:

Post a Comment

Adbox